Friday, August 12, 2022

বয়স, মেধা, অভিজ্ঞতা, একনিষ্ঠতার সবটুকু করেছি ‘পাপ পুণ্য’তে

‘মনপুরা’র প্রায় এক যুগ পর গিয়াস উদ্দিন সেলিমের সিনেমায় অভিনয় করেছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। সিনেমার নাম ‘পাপ পুণ্য’, শুরু থেকেই সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত চঞ্চল। শুক্রবার থেকে ইমপ্রেস টেলিফিল্মের সিনেমাটি বাংলাদেশ সহ একযোগে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কানাডা ও আমেরিকায়।‘পাপ পুণ্য’ নিয়ে নিজের অনুভূতি জানিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘আমার বয়স, মেধা, অভিজ্ঞতা, একনিষ্ঠতা মিলিয়ে যতটুকু করার সেটুকুই করেছি ‘পাপ পুণ্য’ সিনেমাতে। শুধু আমি নই,‘পাপ পুণ্য’ সিনেমার সাথে যুক্ত সবাই সেই চেষ্টাটিই করেছেন সিনেমাপ্রেমী দর্শকদের জন্য।

তিনি বলেন, ‘যে সকল সীমাবদ্ধতার ভেতর দিয়ে আমাদের এই কাজগুলো করতে হয়, দর্শকরা তার অনেকটাই জানতে পারেন না, অবশ্য জানবার কথাও না। তবে বাংলাদেশের সিনেমার সকল সীমাবদ্ধতা কাটিয়ে শুধুমাত্র দর্শকদের জন্যই আমরা ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করি। তাই,দর্শক সিনেমা হলে এসে ভালো কাজগুলো দেখলেই,আমাদের চেষ্টা ও পরিশ্রম সার্থক হয়।’শুক্রবার দেশের কুড়িটির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পাপ পুণ্য’। বিশেষ করে রাজধানীর সর্বাধুনিক প্রেক্ষাগৃহগুলোতে দেখা যাচ্ছে ছবিটি।

এদিকে শুধু বাংলাদেশে নয়, শুক্রবার থেকে একযোগে ‘পাপ পুণ্য’ মুক্তি পেয়েছে উত্তর আমেরিকার প্রেক্ষাগৃহ গুলোতেও। আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো জানিয়েছে, শুক্রবার থেকে কানাডার ৭টি ও আমেরিকার ৮৪টি প্রেক্ষাগৃহে মুক্তি চূড়ান্ত হয়েছে।প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব বলেন, আমাদের পরিবেশনায় প্রথম সপ্তাহে উত্তর আমেরিকার ৯১ হলে মুক্তি পাচ্ছে ‘পাপ পুণ্য’। এর মাঝে কানাডায় ৭টি এবং আমেরিকায় রয়েছে ৮৪টি থিয়েটার। তিনি বলেন, দ্বিতীয় সপ্তাহ থেকে (২৭ মে) কানাডার আরো একটি এবং আমেরিকার আরো ২০টি থিয়েটারে মুক্তি পাবে ‘পাপ পুণ্য’। উত্তর আমেরিকায় বাংলাদেশি সিনেমার ১০০ এর মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে ছবিটি।
সূত্র: চ্যানেল আই অনলাইন

Latest news

00

Related news