Monday, August 15, 2022

ভাইরাল উদ্বিগ্ন অভিনেত্রীর পোস্ট, হাসপাতালে ভর্তি জারিন খানের মা

বলিউড অভিনেত্রী জারিন খানের (Zareen Khan) মা ফের অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা গিয়েছে। অসুস্থ হয়ে পড়ায় তাঁকে দ্রুত হাসপাতালেও ভর্তি করা হয়েছে। এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মায়ের স্বাস্থ্যের কথা জানিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী জারিন খান পোস্ট করেন। আর মুহূর্তের মধ্যে অভিনেত্রীর সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে, এই মুহূর্তে আইসিইউতে ভর্তি রয়েছেন অভিনেত্রী জারিন খানের মা।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী জারিন খান। পোস্টে তিনি লেখেন, ‘আমার মা ফের খুব অসুস্থ হয়ে পড়েছেন। গতকাল রাতে তাঁকে দ্রুত ফের হাসপাতালে ভর্তি করতে হয়। মা এখন হাসপাতালের আইসিইউতে রয়েছেন। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি, দয়া করে আমার মায়ের দ্রুত সুস্থতার জন্য় প্রার্থনা করুন।’

সলমন খানের (Salman Khan) বিপরীতে ছবিতে অভিনয় করে বলিউডে কেরিয়ার শুরু করেন জারিন খান। তাঁর প্রথম ছবি ‘বীর’ মুক্তি পায় ২০১০ সালে। এরপর তাঁকে সলমন খানেরই ‘রেডি’ ছবিতে একটি বিশেষ গান ও ক্যামিও চরিত্রের জন্য দেখা যায়। বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘অক্সর টু’, ‘হেট স্টোরি থ্রি’, ‘হাউজফুল টু’তে নজর কাড়েন জারিন খান। তাঁকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘হম ভি আকেলে তুম ভি আকেলে’ ছবিতে। যদিও এটি সিনেমা হলে নয়। মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। শীঘ্রই তাঁকে দেখা যাবে একটি মিউজিক ভিডিওতে।

শোনা যাচ্ছে, ‘বিগ বস’ খ্যাত শিবাশিস মিশ্রর সঙ্গে বর্তমানে সম্পর্কে রয়েছেন জারিন খান। তাঁদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তাঁরা একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন।

Latest news

00

Related news