Monday, August 15, 2022

ভাইরাল ভিডিওঃ বাড়ির উঠোনে মধ্যবয়সী যুবকের সঙ্গে রোম্যান্সে মাতলেন রানু মন্ডল

রানু মন্ডল কথাটার সাথে বর্তমানে ট্রোলিং কথাটা ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। রানু মন্ডল মানেই দেদার মজার খোরাক।
রানাঘাটের ভিখারিনী থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ার দৌলতে মুম্বাই নগরীর সেলিব্রেটি প্লেব্যাক সিঙ্গার হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু নিজের ভাগ্য দোষেই এবং অসংলগ্ন আচরণের জন্য তিনি আবার ফিরে এসেছেন রানাঘাটের একচিলতে ছোট্ট ঘরে। কোনরকমে আজ তাঁর দিন কাটে।
সেলিব্রিটি সুলভ আচার-আচরণ আজও তাঁর মধ্যে বর্তমান। কিন্তু আদতে তিনি একজন ভিখারিনী। মাঝেমধ্যেই ইউটিউব ভিডিওতে রানু মন্ডল ভাইরাল হয়। কিন্তু বলিউড তাঁকে আজ আর মনে রাখেনি।
রানু মন্ডল l ছবি সংগৃহীত
একটা সময়ে বলিউডের বিখ্যাত মিউজিক ডিরেক্টর হিমেশ রেশামিয়া ‘তেরি মেরি’ গানের মিউজিক ভিডিও করেছিলেন তিনি। কিন্তু এতকিছুর পরও তিনি যেই তিমিরে ছিলেন সেখানেই রয়ে গেলেন। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রানু মন্ডল কে নিয়ে বিভিন্ন রকমের মজার ভিডিও আপলোড করা হয়।
সেই সমস্ত ভিডিও গুলির ভিউ হু হু করে বাড়তে থাকে। বিভিন্ন সময় ইউটিউবাররা ভিডিওর কনটেন্টের খোঁজে রানু মন্ডল এর বাড়ি মাঝেমধ্যেই হানা দেয়। সম্প্রতি রানু মন্ডলের আরো এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
রানু মন্ডল যে শুধুমাত্র গান করতে পারেন তা নয়। গানের সাথে তিনি নাচতেও পারেন। এ কথা তিনি আবারো একবার প্রমাণ করে দিলেন। সম্প্রতি ইমরান নামক এক যুবকের সাথে তাঁকে ‘শোনোনা রূপসী তুমি যে’ গানে নাচতে দেখা গেল। বাঁশ বাগানের মধ্যে চোখে চশমা দিয়ে নাইটি পড়ে রানু মন্ডল   স্বমেজাজে আছেন।
যুবকের সাথে রানু মন্ডলের এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সাথে সাথেই সুপার ভাইরাল হয়েছে। এই নাচ দেখে অনেকেই তাঁকে প্রশংসা করলেও একই সাথে এই রানু মন্ডল কে নিয়ে অনেকেই হাসি মজা করেছেন এবং তাকে মানসিক ভারসাম্যহীন ও বলেছেন।
একটা সময় তিনি রানাঘাটের ভিখারিনী ছিলেন। তবে সোশ্যাল মিডিয়ার সামনে যতবারই তিনি এসেছেন অসংলগ্ন কথাবার্তা বলে তিনি হাসির খোরাক হয়েছেন।
বলিউডের হিমেশ রেশামিয়া থেকে সালমান খান,টলিউডের দেব, জিৎ সবাইকে নিয়েই রানু মন্ডল অসংলগ্ন মন্তব্য করেছেন। রানু মন্ডল এ কথাও বলেছেন হিমেশ রেশামিয়া নাকি ট্রাকে করে তাঁর বাড়ির পিছনে বালি ফেলে গেছেন। অনেকেই তাঁর এই মন্তব্য শুনে হেসে অস্থির হয়েছেন।
আবার অনেকেই তাঁকে বলেছেন তাঁর এই সমস্ত ভিডিও গুলি ভাইরাল করা উচিত নয় , কারণ তিনি মানসিক ভারসাম্যহীন।
তাঁর কাছে এই ধরনের কথাবার্তা অপ্রত্যাশিত নয়। তবে আপাতত যুবকের সঙ্গে নাইটি এবং চোখে রোদচশমা দিয়ে রানু মন্ডলের এই নাচ সোশ্যাল মিডিয়ায় আবার নতুন করে আলোড়ন সৃষ্টি করেছে।

Latest news

00

Related news