Wednesday, August 3, 2022

ভাইরাল ভিডিও: প্রকাশ্য মঞ্চে ডিজে গান চালিয়ে উদ্দাম নাচলেন ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরী

স্বপ্না চৌধুরীকে চেনেন না এমন মানুষ ভারতবর্ষে খুব কম জন রয়েছেন। হরিয়ানা রাজ্যের স্বপ্না নিজের অভিনয় ও নাচের মাধ্যমে দীর্ঘ কয়েক বছর ধরেই ভারতীয় দর্শকমহলের মন জয় করে রেখেছেন।

স্বপ্নার আকর্ষণীয় শারীরিক গঠন ও হটনেস তাঁকে সকলের থেকে আলাদা করে তুলেছে। বর্তমান এই যুগে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। আকছার বিভিন্ন ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে।

তেমনভাবেই ডান্সার স্বপ্না চৌধুরীর বেশিরভাগ ছবি ও ভিডিও হামেশাই নেট দুনিয়ায় ভাইরাল হয়। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়, তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৪.৮ মিলিয়ন। মাত্র ১৪ বছর বয়সেই বাবার মৃত্যুর পরে স্বপ্না অর্থ উপার্জনের জন্য বিনোদন জগতের সঙ্গে যুক্ত হয়েছিলেন। তিনি ‘রাগনি’ (Ragni) শিল্পীদের দলে যোগদান করে তাঁদের সাথে বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতেন।

এরপরে ‘সলিড বডি রাই’ নামক এক হরিয়ানভি মিউজিক ভিডিওর মাধ্যমে স্বপ্না পরিচিতি লাভ করেছিলেন। বলিউডের ‘এক তু এক ম্যায়’, ‘জার্নি অফ হাংওভার’, ‘দোস্তি কে সাইড এফেক্টস’, ‘নানু কি জানু’, ‘ভিরে দি ওয়েডিং’ প্রভৃতি সিনেমায় স্বপ্না কাজ করেছেন। এছাড়াও, তিনি ২০১৭ সালে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১১তম সিজনে অংশগ্রহণ করেছিলেন, এই শো তাঁকে অনেকে খ্যাতি এনে দিয়েছে।

সম্প্রতি নেট দুনিয়ায় স্বপ্নার এক নাচের ভিডিও ভাইরাল হয়েছে, এই ভিডিওটি স্বপ্না নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভিডিওতে তাঁকে সবুজ সালোয়ার-কামিজ, হাতভর্তি সবুজ চুড়ি, কানে ঝোলা দুল পরে মাথায় সবুজ ওড়না নিয়ে নাচ করতে দেখা গিয়েছে। হরিয়ানভি গান ‘পানি ছালকে’-র সাথে ভিডিওতে স্বপ্না তুমুল নাচ করেছেন।

ক্যাপশনে তিনি লিখেছেন,’আমরা কোথায় গিয়েছিলাম, যে আমাদের ফিরে আসতে হবে!’ স্বপ্নার ভাইরাল হ‌ওয়া এই ভিডিও যে কোনো এক মঞ্চের তা বোঝা গিয়েছে। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ৬ লাখ ১৯ হাজারের গণ্ডি পার করে ফেলেছে। ৭৮ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন, কমেন্ট বক্সে বহুসংখ্যক নেটিজেন স্বপ্না চৌধুরীর  নাচ ও হটনেসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Latest news

00

Related news