Monday, August 1, 2022

মহারাজের ঠিকানা বদল! কত টাকায় কিনলেন নতুন বাড়ি? দেখুন নয়া বাংলোর একঝলক

দীর্ঘ ৪৮ বছর পর মহারাজের ঠিকানা বদল! কলকাতায় নতুন বাড়ি কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বীরেন রায় রোডের নিজস্ব বাড়ি মঙ্গলচন্ডী ভবন ছেড়ে এবার মধ্য কলকাতার এক বাংলোয় সপরিবারে উঠে আসছেন তিনি।

মা নিরূপা গঙ্গোপাধ্যায়, স্ত্রী ডোনা, কন্যা সানার নামে কেনা হয়েছে এই বাংলো। এবার থেকে সপরিবারেই সেখানেই থাকবেন বিসিসিআই সভাপতি।মধ্য কলকাতার লোয়ার রডেন স্ট্রিটের ২৩.৬ কাঠা জমির উপর এই বাংলোটি কেনেন মহারাজ।

বাগান সহ দোতলা বিলাসবহুল বাংলোটির দাম শুনলে চোখ কপালে উঠবে! ৪০ কোটি টাকা! শোনা যাচ্ছে ব্যবসায়ী অনুপমা বাগড়ি, তাঁর কাকা কেশব দাস বিয়ানি এবং নিকুঞ্জ দাস বিয়ানির থেকে এই বাংলো কেনেন সৌরভ।

এর আগে বিভিন্ন শহরে নিজের কেনা বাড়ি থাকলেও কলকাতায় এই প্রথম নিজে বাড়ি কিনলেন তিনি।জানা যাচ্ছে, কিছু বিশেষ কারণেই নতুন ঠিকানা হিসেবে মধ্য কলকাতার বাড়িটিকে বেছে নিয়েছেন সৌরভ।

বাড়িটি রাস্তার একদম শেষপ্রান্তে হওয়ায় শান্ত পরিবেশ থাকবে। এছাড়াও বাড়িটা যেহেতু শহরের মাঝামাঝি, ফলে দৈনন্দিন কাজেও অনেক সুবিধা হবে। কাজ-কর্মের সুবিধার জন্যই এবার থেকে

সপরিবারে নতুন ঠিকানায় থাকতে চলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তবে সেখানে কবে থেকে থাকবেন তা এখনও জানা যায়নি। সম্ভবত খুব তাড়াতাড়িই সৌরভ উঠে আসতে পারেন নয়া বাসায়।

নিজের নতুন ঠিকানা নিয়ে উচ্ছ্বসিত সৌরভও। জানান, “নিজের বাড়ি কিনতে পেরে আমি খুবই খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল।

শহরের মাঝামাঝি থাকা সবসময় সুবিধার। তবে এটাও ঠিক যে ৪৮ বছর ধরে যেখানে থেকে এসেছি সেটা ছেড়ে আসা বেশ কঠিন।”সৌরভ জানিয়েছেন নতুন বাড়িতে উঠে এলেও বেহালার বাড়ির সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ থাকবে।

আসলে তাঁর জীবনের জন্ম থেকে বেড়ে ওঠা, বিয়ে বা কেরিয়ারের প্রায় সব বড় অধ্যায়েরই সাক্ষী বীরেন রায় রোডের মঙ্গলচণ্ডী ভবন। তাই সেই বাড়ি ছেড়ে এলেও তাঁর স্মৃতি পিছন ছাড়বে না মহারাজের।

Latest news

00

Related news