Tuesday, August 9, 2022

মায়ের মৃত্যুবার্ষিকীতে ‘অহংকার-পাওয়ার‘ ভুলে যেতে বললেন ওমর সানী

চিত্রনায়ক ওমর সানীর দিনটি একদমই ভিন্নভাবে কাটলো। জীবনের বিষয়ে অনেক কিছুই অনুভব করেছেন তিনি। অনুভব করলেন মানুষ যৌবনে শক্তিধর ও ক্ষমতাবান থাকার পরও বৃদ্ধ হওয়ার পর সেই সামর্থ্য থাকে না। রাজধানীর নিকটবর্তী গাজীপুরের কাপাসিয়ায় আব্দুল আলী নামের বৃদ্ধাশ্রমে সময় কাটিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যেন এমনটাই জানালেন এই নায়ক।

গত ২৩ মে ওমর সানীর মায়ের মৃত্যুবার্ষিকী ছিল। পরম ভালোবাসার মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেন তিনি। এছাড়াও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়। আর দিনটির অভিজ্ঞতাই ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেতা ওমর সানী।‘দোলা‘ সিনেমার এই নায়ক বলেন, আজকে আমার মায়ের মৃত্যুবার্ষিকী। আল্লাহ তাকে জান্নাত নসিব করুক। প্রতি বছরের মতো এবারও এই দিনটি (২৩ মে) আমার কাছে ট্র্যাজেডি টাইম। কারণ আমি মা হারা সন্তান। অনেক বছর হয় মা হারিয়েছি।

এর কিছুক্ষণ পরই ওমর সানী সবার প্রতি অনুরোধ জানিয়ে বলেন— আমি আপনাদের কাছে আবেদন করব, আপনাদের মা-বাবাকে বৃদ্ধাশ্রমে যেন আসতে না হয়, সেই চেষ্টাই করবেন। এটা অনেক কঠিন একটি মুহূর্ত। কেউ আপনাদের মা-বাবাকে বৃদ্ধা শ্রমে দেবেন না।এছাড়া এই অভিনেতা বৃদ্ধাশ্রমের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড প্রোফাইলে পোস্ট করে লিখেছেন— আমি একদিন ছোট ছিলাম বড় হয়েছি, বেশ বড়। কেউ ভাই বলে, কিছু অংশ আঙ্কেল। আমার সঙ্গে যাকে দেখছেন তার এক সময় শক্তি-সামর্থ্য ছিল, যৌবনের শক্তি ছিল, আজ নেই। একদিন আমারও থাকবে না, আর আপনি যে আমার লেখাটা পড়ছেন, আপনি একটু ভাবুন তো আপনার কি হবে? শরীরের অহংকার-হিংসা-পাওয়ার সব ভুলে যাই, সহযোগিতা করি। আল্লাহ আমাদের হেফাজত করুন।

Latest news

00

Related news