Sunday, August 14, 2022

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন: মুখ খুললেন কলকাতার সেই নির্মাতা

গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিচ্ছেদের পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করেন রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বছরের বেশি সময় ধরে সংসার করছেন তারা।
এবার কলকাতার আরেক পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিথিলার ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে টালিউডে ‘গুঞ্জন’ এখন চরমে। সম্প্রতি এই নির্মাতার ‘মন্টু পাইলট-টু’ সিরিজে বহ্নি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। এরপর থেকেই গুঞ্জনের সূত্রপাত।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দেবালয় জিনিউজকে জানান, মিথিলার সঙ্গে পরিচয় ছিল না। শুটিং সেটে আলাপ হয়েছে। ওর সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত এবং বুদ্ধিমতী একজন নারী মিথিলা। মিথিলার সঙ্গে শুধুই তার বন্ধুত্বের সম্পর্ক।কথা ছড়াচ্ছে নতুন প্রেমে মজেছেন আপনি- এমন প্রশ্নের উত্তরে দেবালয় বলেন, হ্যাঁ- এটা সবাই মজা করে করছেন। নানা ধরনের কথা ছড়াচ্ছে, আমার কানেও আসছে। আমি খুব উপভোগ করছি। তবে মিথিলার মতো বন্ধু পেলে আমার ভালোই লাগবে। মিথিলা কলকাতা থাকলে চা খেতাম, কফি খেতাম, ভালোই লাগত আমাদের।

মিথিলার সঙ্গে আপনার ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছে, যেটি প্রেমের সম্পর্কের দিকেই ইঙ্গিত করছে- এমন প্রশ্নের জবাবে দেবালয় বলেন, মিথিলাকে নিয়ে সৃজিতের সঙ্গে আমার ভালো কথা হয়। আমি সৃজিতকে শ্রদ্ধা করি। আমি আর সৃজিত অনেকদিনের পরিচিত। তাই আমি চাই না কেউ অন্যদিকে ইঙ্গিত করুক। আমি চাই, আমাদের বন্ধুত্ব অটুট থাকুক। আমার মনে হয় না এ নিয়ে ওদের মধ্যে কোনো সমস্যা হয়েছে বা আগামীতে হবে।

২০০৬ সালে বিয়ে করেন তাহসানকে বিয়ে করেন মিথিলা। ভালোবাসার সংসারে তাদের একমাত্র সন্তান মেয়ে আইরা। ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাহসান-মিথিলার। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে ভালোবেসে বিয়ে করেন মিথিলা।

Latest news

00

Related news