Monday, August 15, 2022

মুক্তির আগেই কোটি কোটি টাকা আয় ! সালমানের ‘টাইগার থ্রি’ Amazon prime -এ বিক্রি হল এত কোটিতে

ভাইজান সালমান খানকে বড় পর্দায় দেখার লোভ আর সামলাতে পারছেন না দর্শকেরা। বলিউডের ভাইজান সালমান খান (salman khan) এবং তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ (Tiger 3) লাগাতার শিরোনামে রয়েছেন তাদের আসন্ন ছবি টাইগার থ্রি (Tiger 3) এর কারনে।

আদিত্য চোপড়ার প্রোডাকশন এবং যশরাজ্ ফিল্মস ব্যানারে তৈরী হয়েছে এই বিগ বাজেটের ছবি। এই ছবিটির ধরন মূলত অ্যাকশন ড্রামা। ছবিটির শুটিং প্রায় শেষ। এই ছবির পরিচালক মনীশ শর্মা।

ইতিমধ্যেই ছবির ষ্টার কাস্ট এবং বাজেট শুনেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা প্রথম থেকেই বেশি ছিল ,এর আগে সালমান খানের ‘রাধে’ ছবিটি নিয়েও দর্শকদের আশা ছিল প্রবল ,কিন্তু ছবিটি সেভাবে সকলের পছন্দের হয়ে উঠতে পারেনি।

এই ছবির স্বত্ব ইতিমধ্যেই নির্মাতারা কোটি কোটি তাকে বিক্রি করেছে বলে খবর। সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি টাইগার 3-এর ডিজিটাল স্ট্রিমিংয়ের জন্য প্রযোজকরা অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে চুক্তি সাক্ষর করেছে বলেই খবর।

শোনা যাচ্ছে ,শুধুমাত্র হিন্দি সংস্করণের জন্যই ২০০ কোটি টাকার চুক্তি সাক্ষর করেছে OTT প্লাটফর্মটি। যেখানে ছবির হিন্দি সংস্করণের স্ট্রিমিং স্বত্ব বিক্রি হয়েছে 200 কোটি টাকায়। সুপারস্টার সালমান খান এই ছবিটি প্যান ইন্ডিয়া স্তরে মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

হিন্দি ছাড়াও এটি তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে ছবিটি।প্রসঙ্গত ,সলমনের হাতে এখন পর পর কাজ। তিনি এই মুহূর্তে অনেক গুলো আকর্ষণীয় ছবির কাজে তুমুল ব্যস্ত। টাইগার 3 ছাড়াও, তিনি কাভি ঈদ কাভি দিওয়ালি,

নো এন্ট্রি 2 এবং কিক 2 নিয়ে ব্যস্ত। শুধু তাই নয়, তাকে শীঘ্রই টলিউড সুপারস্টার চিরঞ্জীবীর চলচ্চিত্র গডফাদার-এ একটি ক্যামিওতে দেখা যাবে। সালমান খান-ক্যাটরিনা কাইফের ছবি টাইগার 3 আগামী বছরের ঈদের মধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Latest news

00

Related news