Sunday, August 7, 2022

মেকআপ ছাড়া কেমন দেখতে জনপ্রিয় এই ৬ অভিনেতা

আমাদের এই বিশ্বে মনোরঞ্জন করার জন্য বেশ কয়েকটি ইন্ডাস্ট্রি রয়েছে এবং ইন্ডাস্ট্রীতে রয়েছে বহু অভিনেতা-অভিনেত্রী। পর্দায় যে সমস্ত মানুষকে আমরা দেখে থাকি, সেই সমস্ত মানুষেরা আমাদের স্বপ্নের মানুষ হন।

অনেকে চলচ্চিত্রে তারকাদের প্রেমে এতটাই পাগল হয়ে যান যে, নিজেদের জীবনের অনেকটা সময় ব্যয় করে দেন তাদের জন্য। কিন্তু কখনো কি আপনি দেখেছেন এই সমস্ত তারকাদের আসল রূপ? যদি দেখে থাকেন তাহলে হয়তো এতটাও ভালোবাসতে পারবেন না তাদের।

আক্ষরিক অর্থে আমার এবং আপনার থেকে এমন কিছু সুন্দর নয় এই তারকারা। এবার চলুন দেখে নেওয়া যাক বলিউড তারকাদের মেক আপ ছাড়া ঠিক কেমন দেখতে লাগে।

অজয় দেবগন : অভিনেতা অজয় দেবগন বলিউড ইন্ডাস্ট্রিতে একজন অনবদ্য অভিনেতা। তিনি অভিনেতা হওয়ার পাশাপাশি একজন চলচ্চিত্র প্রযোজক। সব ধরনের সিনেমাতে তিনি অভিনয় করেছেন। আজও সমানভাবে অভিনয় করে চলেছেন তিনি।

শীঘ্রই সিনেমা হলে মুক্তি পেতে চলেছে অজয় দেবগন অভিনীত সিনেমা রানওয়ে 34। পঞ্চাশের কাছাকাছি এই অভিনেতাকে যদি আপনি বাস্তবে দেখে থাকেন তাহলে বুঝতে পারবেন বয়সের ছাপ পড়েছে অভিনেতার চোখে মুখে।

শাহরুখ খান : বলিউড অভিনেতা শাহরুখ খান সিনেমা জগতের একজন নামিদামি ব্যক্তিত্ব। এই অভিনেতা অনেক অ্যাকশন সিনেমা এবং রোমান্টিক সিনেমায় কাজ করেছেন। বলিউডের কিং খান এখন বেশ বয়স্ক।

সিনেমার পর্দায় যতই তাকে তরুণ দেখানো হোক না কেন, বাস্তব জীবনে তিনি বেশ বয়স্ক এটা বোঝা যায় তার মেকআপ ছাড়া ছবি দেখলে। সম্প্রতি মুক্তি পেতে চলেছে পাঠান সিনেমাটি, যার হাত ধরে আরো একবার কাম ব্যাক করতে চলেছেন এই অভিনেতা।

সালমান খান : পঞ্চাশোর্ধ এই অভিনেতা এখনো ব্যাচেলর। একসময়ে লক্ষ লক্ষ নারী প্রেমে পড়েছিলেন এই অভিনেতার। এই অভিনেতাকে বাস্তব জীবনে দেখলে বুঝতে পারবেন অভিনেতার বয়স হয়েছে বেশ ভালোই। শীঘ্রই টাইগার থ্রি সিনেমাতে অভিনয় তাকে দেখা যাবে এবং বহু বছর পর সালমান খান অভিনয় করবেন শাহরুখ খানের সঙ্গে।

অক্ষয় কুমার : সিনেমা জগতের খিলাড়ি অক্ষয় কুমার রোমান্টিক সিনেমা এবং অ্যাকশন সিনেমাতে অভিনয় করেছেন। বেশ কয়েক বছর দৃষ্টান্তমূলক সিনেমাতে অভিনয় করেছেন তিনি। শারীরিক দিক থেকে ফিট থাকলেও এই অভিনেতা যে বেশ বয়স্ক তা বোঝা যায় মেকআপ ছাড়া অভিনেতাকে দেখলে।

আমির খান : বলিউডের মিস্টার পারফেকশনিস্ট সুপারস্টার আমির খান আজও বলিউডের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। আজও একাধিক সিনেমা তিনি আমাদের উপহার দিয়ে চলেছেন। সম্প্রতি তিনি ডিভোর্স নিয়েছেন নিজের স্ত্রীর কাছ থেকে। ৫৪ বছর বয়সী এই অভিনেতা যে বয়স্ক হয়েছেন তা বেশ বোঝা যায় তার চুলের পাক দেখে।

রজনীকান্ত : দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার হলেন রজনীকান্ত। বর্তমানে বলিউডের বহু সিনেমাতে তিনি অভিনয় করেছেন। তবে পর্দায় সুপারহিরোকে আমরা যেমন ভাবে দেখেছি, বাস্তবে কিন্তু তিনি বেশ বয়স্ক।

Latest news

00

Related news