Sunday, July 31, 2022

ম্যাচ শেষে মুস্তাফিজের ১ ওভার নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ঋষভ পন্ত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকেই দিল্লি ক্যাপিটালসের হয়ে দারুণ পারফর্ম করছেন মুস্তাফিজুর রহমান। গুজরাট টাইটানসের বিপক্ষে ২৩ রানে ৩ উইকেট নিয়ে আসর শুরু করেছিলেন তিনি। পরের দুই ম্যাচে উইকেট না পেলেও করেছেন কিপটে বোলিং। এতে বেশ প্রশংসাও পেয়েছেন কাটার মাস্টার।

তবে শনিবার কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয়ে মুদ্রার অপর পিঠও দেখলেন তিনি। চার ওভার বল করে মোট ৪৮ রান দিয়ে থেকেছেন উইকেটশূন্য। তবে প্রথম তিন ওভারে বেশ ভালো বোলিং করেছিলেন। তিন ওভারে মাত্র ২০ রান দেন মুস্তাফিজ।এই মুস্তাফিজই নিজের শেষ ওভার করতে এসে দিলেন ২৮ রান। কাটার মাস্টারকে লজ্জার এক ওভার উপহার দিয়েছেন ব্যাঙ্গালুরুর ব্যাটার দিনেশ কার্তিক। ৪টি চার আর দুই ছয়ে ২৮ রান সংগ্রহ করেন তিনি।

সবমিলিয়ে ৪ ওভারে ৪৮ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মুস্তাফিজ। কাটার মাস্টারের এমন ‘বাজে’ বোলিংয়ের দিনে দিল্লী ক্যাপিটালসকে হারতে হয়েছে ১৬ রানের ব্যবধানে। দিল্লী ক্যাপিটালস এই নিয়ে ৫ ম্যাচে পরাজিত হয়েছে ৩টি ম্যাচে। ম্যাচ শেষে মুস্তাফিজকেই দায়ীয় করলেন দিল্লীর অধিনায়ক ঋষভ পন্ত। তিনি বলেন, “ডেভিড ওয়ার্নার প্রথম দিকে আমাদের ম্যাচ জেতানোর মত একটা শুরু করে দিয়েছিল। কিন্তু আমরা মাঝের ওভার গুলোতে ভাল ব্যাটিং করতে পারিনি। মার্শকেও দায়ী করা যাবে না কারণ এইটা তার প্রথম ছিল। মুস্তাফিজের ১ ওভার আমাদের ম্যাচ পরিবর্তন করে দিয়েছে। দীনেশ কার্তিক খুব ভাল ব্যাটিং করেছে।”

Latest news
Related news