Saturday, August 6, 2022

যার বাবা নেই, তার দুনিয়াতে কোনো মূল্য নেই: মান্নাপুত্র

বাংলাদেশের তুমুল জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক মান্নার একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস বাবাকে স্মরণ করে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন- যার বাবা নেই, তার দুনিয়াতে কোনো মূল্য নেই।

অ‌ভি‌নেতার ছেলে আ‌রো লেখেন, যেদিন আমার বাবা মারা যায়, আমি সেদিন তেমন একটা বিষণ্ণ ছিলাম না- আমার মুখে তখনো হাসি ছিল, কারণ আমার বিশ্বাস হচ্ছিল না- যে আমার বাবা আর নেই। আমি ঠিক বুঝে উঠতে পারছিলাম না, আমি কি শোকার্ত হবো? নাকি খুশি হবো? নাকি কাঁদবো? নাকি রাগ হবো? কিন্তু এত বছর পর আমার মন খারাপ হয়, চোখে পানি চলে আসে- যখন কোনো বাবা ও তার সন্তানদের একসঙ্গে দেখি।

আবেগ আপ্লুত হয়ে নিজেই নিজের কাছে প্রশ্ন করে লিখেছেন, ‘এখন আমার মনে হয়, আমার বাবা বেঁচে থাকলে আমার জীবনটা কেমন হতো, বাবার সঙ্গে আমার কেমন সম্পর্ক থাকতো , কি করতাম আমরা একসঙ্গে! বাবা থাকলে জীবনটা অনেক প্রাণবন্ত থাকতো।’

সিয়াম ইলতিমাস লিখেছেন- যাই হোক, আমি খুব নিভৃত মানুষ। আমি কোনো সময় কিছু শেয়ার করি না, আজকে হঠাৎ সবার সঙ্গে শেয়ার করতে মন চাইল, তাই শেয়ার করলাম। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আর আমিও দোয়া করি কেউ যেন তার বাবা-মাকে না হারায়। সময় থাকতে সবাই বাবা-মাকে সময় দেন। আপনার-আমার সবার সময় সীমিত, সবার একদিন চলে যেতে হবে এই দুনিয়া ছেড়ে। সবাই ভালো থাকবেন, সাবধানে থাকবেন।

Latest news

00

Related news