Tuesday, August 9, 2022

যেসব জিনিসে ভয় বলিউড তারকাদের

কার কিসে ভয়, তা কে-বা বলতে পারে। কেউ ভূতে ভয় পান, কাউ আবার তেলাপোকা বা মাকড়সায়। তবে কম বেশি সবার মধ্যেই কিছু না কিছু নিয়ে ভয়-ভীতি কাজ করে। অন্যান্য সাধারণ মানুষের মতো ভয় পান সিনেমার সাহসী অভিনেতারাও। কিন্তু তাদের ভয় এমন জিনিসে, তা হয়ত অবাক করে দেবে।

শাহরুখ খান
অনেক ছবিতেই ঘোড়া ছুটিয়ে দুষ্টু ভিলেনদের সঙ্গে একা লড়াই করেছেন বলিউড বাদশাহ। কিন্তু তিনি যে ঘোড়াই ভয় পান, তা কে জানত! ঘোড়ার সামনে গেলেই বুক কাঁপে শাহরুখের। পিঠে উঠতে গেলে প্রাণ যাওয়ার মতো অবস্থা। জানা গেছে, ‘কারান আর্জুন’ সিনেমার শ্যুটিংয়ে ঘোড়ার পিঠ থেকে পড়ে আহত হোন শাহরুখ। এরপর থেকেই ঘোড়ায় তার এমন ভয়!

অর্জুন কাপূর
‘ভূত পুলিশ’-এর নায়কের ভূতে ভয় নেই। কিন্তু মাথার ওপর সিলিং ফ্যান দেখলেই উধাও সব সাহস! এতটাই ভয় যে নিজের বাড়ির কোনো ঘরেও নাকি সিলিং ফ্যান লাগাননি! অন্য কোথাও শ্যুটিংয়ে গেলেও ফ্যান লাগানো ঘরে থাকতে নারাজ অভিনেতা।

ক্যাটরিনা কাইফ
‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমায় স্পেনের টোম্যাটিনা উৎসবে মেতেছিলেন হৃতিক রোশন, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার, অভয় দেওলরা। কিন্তু জানেন কি, বাস্তবে টমেটোতে ভয় ক্যাটরিনার? সালাদে রাখা দূরের কথা, ছুঁয়েও দেখতে চান না। ওই ছবির শ্যুটিংয়েই ফাঁস হয়েছিল এই ভীতির কথা।

অভিষেক বচ্চন
‘ডারনা মানা হ্যায়’ সিনেমায় একটি অণু গল্পের বিষয় ছিল আপেল-ভীতি। কে জানত, বাস্তবে এমনটাই ঘটে অভিষেক বচ্চনের! শুধু আপেল নয়, যেকোনো ফলেই নাকি ভীষণ ভয় পান অমিতাভপুত্র।

Latest news

00

Related news