Tuesday, August 2, 2022

যে কারণে কষ্টে বুক ফেটে যাচ্ছে চিত্রনায়িকা দীঘির

অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে পারিবারিক আবহে বিয়ে সারলেন ‘রণলিয়া’। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে দুই তারকার বিয়ের আদুরে সব ছবি।

এই ঘটনায় মন ভেঙেছে লাখো তরুণীর। কেবল ভারতে নয়, বাংলাদেশেও তার অগণিত ভক্ত ছড়িয়ে আছে। এমনকি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেও রণবীরের পাগল। তাই রণবীর বিয়ে করায় ভীষণ মন খারাপ তাদের।

এদিকে বলিউড নায়কের বিয়ে নিয়ে আক্ষেপ প্রকাশ করেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। উঠতি এই নায়িকা জানান, রণবীরের বিয়ের ছবি দেখার পর সারারাত আর ঘুমাতে পারেননি। কারণ রণবীর তার ক্রাশ।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে দীঘি বলেন, ‘দীর্ঘদিন ধরেই নিজের মোবাইল ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দিয়ে রেখেছেন। এমনকি ফোনে তার নামে একটি আলাদা ফোল্ডারও আছে। যেখানে সব তার ছবি। তার বিয়েটা মেনে নিতে পারছেন না দীঘি।’

তিনি আরও বলেন, ‘যদি ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হতো, তাহলে তিনি কষ্ট করে হলেও মেনে নিতেন। কিন্তু আলিয়াকে একদমই পছন্দ না দীঘির। তাই কষ্টে বুক ফেটে যাচ্ছে। কষ্টে সারারাত ঘুমাতে পারেননি দীঘি। ডায়েট ভুলে পেস্ট্রি খেয়েছেন। এভাবেই রণবীরের বিয়ের শোক সামলে নেওয়ার চেষ্টা করেছেন তিনি।’

প্রসঙ্গত, বিয়ে নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিল কাপুর ও ভাট পরিবার। বিভিন্ন সময়ে পরিবারের সদস্যদের কথায় বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। তবে বিয়ের আগের রাতে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত তারিখ এবং স্থান ঘোষণা করেন রণবীরের মা নীতু কপুর। এই বিয়ের মাধ্যমে নিজেদের প্রেমকে পরিণয়ে রূপ দিলেন রণবীর-আলিয়া।

Latest news

00

Related news