Saturday, August 6, 2022

যে কারণে ভাইরাল মাসুদের জন্য চাকরি হারালেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অন্তরা চরিত্রের ফারিয়া শাহরিন

কাজল আরেফীন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে দারুণ সাড়া ফেলেন ফারিয়া শাহরিন। লাক্স থেকে বের হবার পর বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হয়েই তিনি দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। এরপর থেকে তিনি নিজেকে বদলেছেন। এখন তিনি অভিনয়টাকে ভীষণ ভালবাসেন, ভীষণ আন্তরিকতা নিয়ে ভালবেসে অভিনয় করার চেষ্টা করেন।

ক’দিন আগেই কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে ভিডিওতে দেখা যায়, ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে চলন্ত বাসযাত্রীদের কাছে কিছুটা দৌঁড়াতে দৌঁড়াতে পানি ও জুস বিক্রি করছেন এক যুবক। বাস ছেড়ে দেওয়ার পরও তিনি পানি দিতে সক্ষম হন। মুখে তার রাজ্যের হাসি!

একই বাস থেকে অন্য একজন যাত্রী সেই মুহূর্তটি ভিডিও করেন। ভিডিওটি অল্প সময়েই ছড়িয়ে যায়। বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়। জীবিকার প্রয়োজনে একজন তরুণের এমন মুহূর্ত আবেগাপ্লুত করে নেটিজেনদের।

ভাইরাল হওয়া সেই যুবককে খুঁজে পেয়েছেন লাক্স সুপারস্টার মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তাকে খুঁজে পেয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট করেন এই অভিনেত্রী।

পোস্টে তিনি জানান, ভাইরাল হওয়া সেই পানি বিক্রেতা যুবকের নাম মাসুদ। পোস্টে সেই যুবকের জন্য চাকরি চান ফারিয়া শাহরিন।

তার দেয়া পোস্টে তিনি লিখেছেন, ‘ফাইনালি এই ভিডিওতে যে ভাইটাকে আপনারা দেখছেন তাকে আমি খুঁজে পেয়েছি। আপনারা যদি কেউ এই ভাইকে আর্থিকভাবে সাহায্য করতে চান। এটা উনি কিনা তার হোয়াটঅ্যাপে কল করে নিশ্চিত হয়েছি। ভাইটার জন্য চাকরি খুঁজছি, দেখি পারি কিনা!

এসময় ফারিয়া আরও জানান, ‘মাসুদ এসএসসি পর্যন্ত পড়েছেন। কেউ যদি উনাকে চাকরি দিতে পারেন দয়া করে উনার এই নম্বরে (০১৮৭******১৩) কল করবেন। উনার নাম মাসুদ। উনার একটা চাকরি খুব প্রয়োজন। আমি চেষ্টা করছি। আপনারা যদি আমার আগেই তাকে একটা চাকরি নিয়ে দিতে পারেন তাহলে খুব ভালো হয়। ভাইটার জন্য আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি। আমি জানি আপনারাও করবেন ইনশাআল্লাহ।’

 

Latest news

00

Related news