Saturday, August 13, 2022

রণবীর-আলিয়ার বিয়ের ছবির দাম জানলে অবাক হবেন

প্রেম থেকে পরিণয়। সম্পর্কের পাকাপাকি রূপ দিতে বেশ গোপনীয়তার আশ্রয় নেন বলি পাড়ার নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়ের এক ঝলক দেখার অপেক্ষায় ছিল অনুরাগীরা। কিন্তু বিয়ের আসরে উঁকি দেওয়ার জো ছিল না। কড়া নিরাপত্তায় ঘেরা ছিল পুরো অনুষ্ঠান। রাত পেরুতেই জানা গেল এমন গোপনীয়তার কারণ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, একটি ওটিটি সংস্থার কাছে বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব বিক্রি করেছেন নবদম্পতি। আর সেই চুক্তির জেরেই বিয়ের অনুষ্ঠানের ছবি সামনে আনতে পারবেন না তারা। কয়েক মাস পর তাদের বিয়ের অনুষ্ঠানটি স্ট্রিম করবে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম। এ বাবদ ৯০ থেকে ১১০ কোটি টাকা নিয়েছেন রণবীর-আলিয়া! যদিও বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এর আগে প্রিয়াঙ্কা-নিক, ক্যাটরিনা-ভিকি একইভাবে বিয়ে করেছিলেন। প্রিয়াঙ্কা ও নিক নিজেদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ব ১৮ কোটি টাকায় বিক্রি করেছেন। অন্যদিকে আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ক্যাটরিনা-ভিকির বিয়ের অনুষ্ঠান। এ জন্য নাকি ৮০ কোটি টাকা নিয়েছিলেন তারা। এ ছাড়াও আনুশকা শর্মা এবং বিরাট কোহলিও এক মার্কিন ম্যাগাজিনকে বিয়ের যাবতীয় ছবির স্বত্ব বিক্রি করেছিলেন। যে টাকা তারা পেয়েছিলেন, তা এক চ্যারিটির হাতে তুলে দিয়েছিলেন।

সূত্র: এই সময়

Latest news

00

Related news