Tuesday, August 9, 2022

‘রাস্তা’য় কে হবে সিয়ামের নায়িকা?

বর্তমানের সিনেমা জগতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করা নায়ক সিয়াম আহমেদ। অভিনয়ের দ্ক্ষতা দিয়ে কাবু করেছেন সব বয়সী সিনেমাপ্রেমীদের। ঈদুল ফিতরে মুক্তি পায় সিয়াম অভিনীত সিনেমা ‘শান’।

ব্যাপক আলোচিত হয় দর্শকমহলে। এর পরই ইমপ্রেস টেলিফিল্মের সিনেমা ‘পাপ পুণ্য’ দিয়ে নতুন চমক দিলেন দর্শকদের। আবারও নতুন রূপে ধরা দেবেন সিয়াম। দীর্ঘদিনের বিরতির পর জাজ মাল্টিমিডিয়ার প্রযোজিত ‘রাস্তা’ শিরোনামের ছবিতে অভিনয় করবেন সিয়াম।

সিনেমাটির পরিচালনায় থাকছেন এ সময়কার জনপ্রিয় এবং আলোচিত নির্মাতা রায়হান রাফি। সিয়াম-রাফি জুটি মানেই নতুন কিছু। সেটার বড় প্রমাণ তাদের পোড়ামন ২ ও দহন সিনেমা।

তবে নতুন এ সিনেমায় সিয়ামের নায়িকা হিসেবে কে থাকছেন, তা নিয়ে খানিকটা ধোঁয়াশা রয়েছে। আর জাজ মাল্টিমিডিয়া থেকে এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা না আসা পর্যন্ত কোনো মন্তব্য করতে চান না সিনেমাটির পরিচালক রায়হান রাফি।

সেই সঙ্গে রাফি জানান, জাজ মাল্টিমিডিয়া থেকেই রাফি ও সিয়ামের যাত্রা শুরু। সেই সুবাদে সিনেমাটির জন্য কোনো পারিশ্রমিক নিতে চাননি রাফি-সিয়াম দুজনই। একেবারে কমার্শিয়াল ঘরানার সিনেমা হবে জাজের ‘রাস্তা’। খুব শিগগিরই সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হবে।

Latest news

00

Related news