Tuesday, August 9, 2022

লিফট দেখলেই ভয়ে কাঁপেন অজয় দেবগন!

সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় ​দেবগন, রাকুল প্রীত সিং এবং অমিতাভ বচ্চনের ছবি ‘রানওয়ে ৩৪’। ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে হিট হওয়া এ সিনেমাটি খুব ভালো সাড়া পায়নি। তবে আশা করা যাচ্ছে, এটি আগামীতে ভালো কিছু করবে।

ছবির প্রচারে জায়গায় জায়গায় যাচ্ছেন অজয় ও রাকুল। ইতোমধ্যে তিনি জিটিভির এক রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স’ এর সেটে পৌঁছেছেন। অজয় আর রাকুল প্রোগ্রামে অনেক মজার কাজ করেছেন। মজা করতে করতে একটা সময় অজয় তার ফোবিয়ার কথাও উল্লেখ করেছিলেন এবং এ ও বলেছিল যে, তিনি কী করতে খুব ভয় পান।

ভয়ের নাম লিফট! ইদানীং বহুতলের বাসিন্দা, সেখানে অফিস বা অন্য কাজে যাওয়া মানুষের ভরসা লিফট। দিনভর তাতেই চারতলা থেকে চব্বিশ কিংবা চৌত্রিশ তলা অনায়াসে ছুটোছুটি। দেশের আর পাঁচটা শহরের চেয়ে বাণিজ্য-নগরী মুম্বাই অনেক দ্রুত ঢেকে গেছে আকাশছোঁয়া বহুতলে। সেখানেই বাস কিংবা কাজের জায়গা।

আর সেই লিফটেই নাকি পারতপক্ষে উঠতে চান না অজয়। বড্ড ভয় করে। লিফটের চার দেওয়ালে বদ্ধ থেকে দমবন্ধ হয়ে আসে। পোশাকি ভাষায় যার নাম ক্লস্ট্রোফোবিয়া‌!

কিন্তু কেন শুধু লিফটেই এমন আতঙ্ক তৈরি হলো অজয়ের? সে কথাও নিজেই জানিয়েছেন অভিনেতা। বেশ কয়েক বছর আগে আর পাঁচজনের সঙ্গেই এক বহুতলের লিফটে উঠেছিলেন অজয়। আচমকা দড়ি ছিঁড়ে সেই লিফট প্রবল গতিতে সোজা চার তলা থেকে নিচে গিয়ে আছড়ে পড়ে! কেউ মারাত্মক জখম না হলেও সেই লিফটেই সবাইকে আটকে থাকতে হয় ঘণ্টা দেড়েক।

মোটামুটি সুস্থ অবস্থায় উদ্ধার পেয়েছিলেন লিফটে থাকা প্রত্যেকেই। অজয় নিজেও। তবু চিরকালের মতোই আতঙ্ক বাসা বেঁধেছে অভিনেতার মনে। লিফটে উঠতে হবে? ওরে বাবা!

সূত্র: দ্য স্ট্যাটসম্যান

Latest news

00

Related news