Monday, August 15, 2022

শাকিব খানের নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন অধরা

নতুন প্রজন্মের উঠতি নায়িকা অধরা খান। ‘নায়ক’ চলচ্চিত্রের মাধমে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়। এরপর মুক্তি পায় ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ নামের সিনেমা দুটি। তবে অধরার তিনটি সিনেমাই মুখ থুবড়ে পড়ে।এরপর এই নায়িকার নতুন কোনো সিনেমা মুক্তি না পেলেও বিভিন্ন কারণে ছিলেন আলোচনায়। সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে নতুন প্রেমে জড়িয়েছেন অধরা।

এদিকে, বর্তমানে অধরা অবস্থান করছেন আমেরিকায়। যেখানে এখন আছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। গুঞ্জন শোনা যাইয় শাকিব খানের সাথে সিনেমার করতে তাঁর সাথে সক্ষতা তৈরী করতেই হুট করে আমেরিকা উড়াল দিয়েছেন এই নায়িকা।কিন্তু সব জল্পনা-কল্পনার নিমিশেই যেন গুড়িয়ে গেল। কারণ কিং খানের নায়িকা হওয়ার প্রস্তাবে রাজি হননি অধরা খান! দেশীয় একটি গণমাধ্যমের কাছে তথ্য এসেছে এমনটাই।

জানা গেছে, নায়িকার ‘নায়ক’ নামে মুক্তিপ্রাপ্ত ছবির প্রযোজক আমেরিকায় থাকেন। অধরা আমেরিকা যাওয়ার পর সেই প্রযোজক অর্থাৎ মোহাম্মাদ মিজানুর রহমান নাকি শাকিবের নায়িকা হওয়ার প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন অধরা। বিষয়টি নিয়ে প্রযোজকও বিস্মিত।এ ব্যাপারে মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে আমেরিকা থেকে তিনি ওই গণমাধ্যমকে বলেন, হ্যাঁ ৩ দিন আগেই আমি অধরাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দেই। তবে সে না করে দিয়েছে। শাকিব খানের সঙ্গে সে ছবিটি করতে রাজি হয়নি। কেন রাজি হয়নি সে ব্যাপারে কিছু বলেনি।

তার ধারণা, হয়তো জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে অধরার চলমান যে প্রেমের গুঞ্জন, সেটি সত্য। তা না হলে শাকিব খানের ছবির প্রস্তাব কেনই বা ফিরিয়ে দেবেন অধরা।এদিকে সূত্রের খবর, মিজানুর রহমান নাকি পূজা চেরিকে নিয়ে নতুন ছবি প্রযোজনা করতে চাইছেন। ওই ছবির নায়ক থাকবেন শাকিব খান। এরই মধ্যে পূজা আমেরিকায় যাওয়ার প্রস্তুতি নেয়া শুরু করেছেন।

Latest news

00

Related news