Sunday, August 7, 2022

শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’ দেখা যাবে শতাধিক প্রেক্ষাগৃহে

আর কিছুদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ। আর এই উৎসবে বাড়তি আনন্দ যুক্ত করতে মুক্তি পেতে যাচ্ছে বেশ কয়েকটি সিনেমা। ইতোমধ্যে সিনেমাগুলোর হল বুকিং চূড়ান্ত পর্যায়ে। এবার মুক্তি পাচ্ছে চারটি সিনেমা—গলুই, শান, বিদ্রোহী ও বড্ড ভালোবাসি। এর মধ্যে দুটি সিনেমারই নায়ক শাকিব খান। জানা গেছে, শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ মুক্তি পাবে শতাধিক হলে।

‘বিদ্রোহী’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে জানানো হয়েছে, এরই মধ্যে ১০০ হল চূড়ান্ত হয়েছে। ঈদের দিন পর্যন্ত এই সংখ্যা ১১০-এ পৌঁছাতে পারে।

‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব খানের নায়িকা শবনম বুবলী। শাকিব এতে অভিনয় করেছেন রাজনীতিবিদ মির্জা নাফিজ ইকবাল তূর্যর চরিত্রে। আরও আছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা প্রমুখ।

এদিকে ‘বিদ্রোহী’ নিয়ে বেশ আশাবাদী বুবলী। তিনি বলেন, সিনেমা পুরোনো হোক কিংবা নতুন হোক, ভালো হোক কিংবা বেশি ভালো হোক , যাই হোক না কেনো দিন শেষে আমাদের অভিনীত এবং আমাদের শ্রম আছে অথবা সিনেমার সাথে সম্পৃক্ততা থাকুক বা না থাকুক, সব সিনেমাই আমাদের হওয়া উচিত, নিজেদের ভাবা উচিত।

শাকিব খান গত কয়েক মাস ধরেই আছেন যুক্তরাষ্ট্রে। এ দুটি সিনেমার প্রচারণায় অংশ নেওয়ার জন্য তাঁর এ মাসের শেষের দিকে দেশে ফেরার কথা থাকলেও তিনি আসছেন না বলে জানা গেছে। যুক্তরাষ্ট্রেই এবার ঈদ পালন করবেন শাকিব।

Latest news

00

Related news