Sunday, August 7, 2022

‘শান’ আমার বাবা হলে ‘গলুই’ আমার মা: পূজা চেরি

আসছে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে তরুণ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত দুটি সিনেমা। একটি ‘শান’, অন্যটি ‘গলুই’। দুটি সিনেমাতেই দুই তারকার সঙ্গী হয়েছেন নায়িকা। এর মধ্যে ‘শান’-এ আছেন সিয়াম আহমেদ এবং ‘গলুই’-তে শাকিব খান।

স্বাভাবিকভাবেই ঈদে সিনেমা মুক্তি নিয়ে তারকাদের মধ্যে বাড়তি উচ্ছ্বাস কাজ করে। সিনেমার প্রচারে দিন-রাত ব্যস্ত সময় পার করতে হয়। কেননা ঈদের সিনেমা ফ্লপ হলে সেটি নায়ক-নায়িকার ক্যারিয়ারে বিরূপ প্রতিক্রিয়া ফেলে। যদি কোনো তারকার একাধিক সিনেমা মুক্তি পায় তাহলে তার চিন্তাও থাকে দ্বিগুণ।

যেহেতু এবার ঈদে পূজার দুটি সিনেমা মুক্তি পাবে তাই তার চিন্তার মাত্রা বাড়তি হওয়াটাই স্বাভাবিক। তবে নায়িকার গলায় শোনা গেলো ভিন্ন সুর। তিনি সিনেমা দুটি নিয়ে বাড়তি কোনো চিন্তা করছেন না। আপাতত সিলেটে অন্য একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন।

বুধবার (২৭ এপ্রিল) রাজধানীর কৃষি ইনস্টিটিউট মিলনায়তনে ‘শান’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সিলেট থেকে ভার্চুয়ালি যুক্ত হয়েছিলেন পূজা চেরি।

সে সময় তার প্রত্যাশার কথা জানতে চাইলে তিনি দুটি সিনেমা নিয়েই আশাবাদী বলে জানিয়েছেন। এক পর্যায়ে নায়িকাকে জিজ্ঞাসা করা হয়- ‘ঈদে আপনার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। আপনি কী সিনেমা দুটিকে নিজের দুই সন্তান মনে করছেন, যেখানে ছোট সন্তান, বড় সন্তানের ভাগ আছে?

দ্বৈত এই প্রশ্নের উত্তরটি বেশ সুকৌশলে দিয়েছেন পূজা। তার ভাষ্য- ”সিনেমা দুটিকে আমি আমার দুই সন্তান নয়, বাবা-মা হিসেবে দেখছি। ‘শান’ আমার বাবা হলে ‘গলুই’ আমার মা। আবার ‘গলুই’ আমার বাবা হলে ‘শান’ আমার মা। অর্থাৎ একজনকে ফেলে অন্যজনকে নেয়ার অপশন নেই। দুটোই আমার নিজের।”

এ সময় প্রশ্নদাতাকে উল্টো প্রশ্ন ছুঁড়ে দেন পূজা। তিনি প্রশ্নদাতার কাছে জানতে চান, ‘আপনাকে জিজ্ঞাসা করা হলে আপনি আপনার বাবা-মায়ের মধ্যে কাকে বেছে নিবেন? আমি চাই, ঈদে মুক্তির অপেক্ষায় থাকা প্রতিটি সিনেমা দর্শক হলে এসে দেখুক।’

Latest news

00

Related news