Sunday, August 7, 2022

সত্যিই কি ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? কান উৎসব থেকে ফিরতেই তুমুল জল্পনা

বিগত বেশ কয়েকদিন ধরেই একটি বিষয় নিয়ে জল্পনা তুঙ্গে। কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরে সেই জল্পনা নিজেই উস্কে দিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আবার নাকি মা হতে চলেছেন বচ্চন-বধূ!

তাঁর ছবি ঘিরে এমনটাই ধারণা সকলের। কিন্তু হঠাৎ এমন জল্পনার কারণই বা কী? আসলে বিগত কয়েকদিন ধরেই ঢিলেঢালা পোশাকে দেখা যাচ্ছে বচ্চন পরিবারের পুত্রবধূকে। আর এই নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত।

দীর্ঘদিন ধরে খুব একটা রুপোলি পর্দায় দেখা যায় না বলি-সুন্দরীকে। তবে কিছুদিনের মধ্যেই ‘পন্নিইন সেলভান’ ছবিতে অভিনয় করবেন ঐশ্বর্য। বলিউড থেকে নিজেকে দূরে রাখলেও প্রতিবছর কান ফিল্ম ফেস্টিভ্যালে নিত্যনতুন চমক দেন অভিনেত্রী।

কখনও নজরকাড়া ডিজাইনিং গাউন কখনও বা বেগুনি লিপস্টিকে রেড কার্পেট মাত করেন ঐশ্বর্য। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে খুব একটা সমালোচনাও কেউ করতে পারে না। তবে এই বছর তাঁর পোশাক ঠিক নজর কাড়তে পারেনি অনুরাগীদের। আর তাই নিয়েই শুরু সমালোচনা।

প্রতি বছরের মতো এই বছরও কান চলচ্চিত্র উৎসবে যোগ দেন ঐশ্বর্য। সঙ্গী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা। এবারেও বিভিন্ন রঙের, বিভিন্ন ডিজাইনের পোশাকে নিজেকে সাজিয়ে তোলেন অভিনেত্রী।

প্রথম দিনই উজ্জ্বল গোলাপী পোশাকে রেড কার্পেটে হাজির হন বিশ্ব সুন্দরী। এরপরই কালো রংয়ের একটি গাউনে দেখা যায় তাঁকে। কালো গাউনের মাঝে ছিল ফ্লোরালের ছোঁয়া। আফটার পার্টিতে এভা লঙ্গোরিয়ার মতো হলিউড তারকাদের সঙ্গেও সময় কাটাতেও দেখা যায় তাঁকে।

তবে ফিল্ম ফেস্টিভ্যালে ঐশ্বর্যর একটি পোশাকও মন কাড়তে পারেনি ভক্তদের। বলাবাহুল্য, তাঁর পোশাক খানিকটা অদ্ভুতই লেগেছিল অনুগামীদের। সেই থেকেই কানাঘুষো শোনা যায় যে ফের নাকি বচ্চন পরিবারে আসতে চলেছে নতুন সদস্য।

আর তাই এরকম ঢিলেঢালা পোশাক পরতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন ঐশ্বর্য। কান থেকে ফিরতেই সেই জল্পনা যেন আরও উস্কে দিলেন খোদ অভিনেত্রী।সোমবার রাতেই অভিষেক বচ্চন ও আরাধ্যাকে নিয়ে দেশে ফিরেছেন ঐশ্বর্য।

বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে অভিনেত্রীর লুক। পরনে কালো ঢিলে টপ ও তার ওপরে আলখাল্লার মত লম্বা ঝুলের জ্যাকেট। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ওঠে সমালোচনার ঝড়। ছবির কমেন্ট বক্সে ভরে যায় মন্তব্যের বন্যা।

কেউ লেখেন, ‘ঐশ্বর্যকে দেখে তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে’। কেউ আবার লিখেছেন, ‘অন্তঃসত্ত্বা বলেই এরকম ঢিলেঢালা পোশাক পরেছেন ঐশ্বর্য’। যদিও এই খবরে এখনও কোনও সিলমোহর পড়েনি বচ্চন পরিবারের পক্ষ থেকে।

Latest news

00

Related news