Tuesday, August 9, 2022

সামান্থার জিমের ভিডিও ভাইরাল

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

বিচ্ছেদের পর যে নায়িকা তার পারিশ্রমিক বাড়িয়েছেন সে খবর দর্শকরা আগেই জেনেছেন। এবার তার প্রমাণও পাওয়া গেলো। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে এমন দাবি করেছে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা।

এদিকে এক যুগের ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করছেন সামান্থা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি সিনেমা। এ ছাড়াও একাধিক বিগ বাজেটের সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

নতুন চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে কঠোর পরিশ্রমও শুরু করেছেন সামান্থা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জিমের একটি ভিডিও শেয়ার করেন তিনি। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘শক্তিশালী শরীর, শক্তিশালী মন।

২০২২-২৩ আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং সময় হতে চলেছে। এটা তারই প্রস্তুতি। ’ তার এই জিমের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকের প্রশংসা পাচ্ছেন তিনি। নতুন এই উদ্যোমকে সামান্থার ভক্তরা বাহবা দিচ্ছেন।

প্রসঙ্গত, সামান্থা ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণে বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। রাজ ও ডিকে পরিচালিত এই সিরিজটিতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Latest news

00

Related news