Tuesday, August 9, 2022

‘সিম্বা’ থেকে ‘ফাইটার’, বলিউডে এই ছবিগুলির অফারে ‘না’ বলেছিলেন কিয়ারা!

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম কিয়ারা আডবানি। যদিও ইন্ডাস্ট্রিতে শুরুর দিনগুলি অভিনেত্রীর কাছে মোটেই সহজ ছিল না। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে।

শীঘ্রই সিনেমা হলে আসছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’। ‘কবীর সিং’-এ অভিনয় করার পর থেকে অভিনেত্রীর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছে। নিজের কেরিয়ারে বেশ কিছু বড় ছবি হাতছাড়া হয়েছিল অভিনেত্রীর। সে নিয়ে আপসোসও রয়েছে তাঁর। ‘হাউসফুল ৪’ থেকে ‘সিম্বা’ পর্যন্ত একাধিক ছবির অফার ফিরিয়েছিলেন কিয়ারা-

হাউসফুল ৪ (Housefull 4)-

অক্ষয় কুমারের সুপারহিট ফ্র্যাঞ্চাইজি হাউসফুল-এর চতুর্থ পার্টের জন্য নির্মাতারা কিয়ারার সঙ্গে যোগাযোগ করেছিলেন। অভিনেত্রী নিজেও এই ছবি করতে আগ্রহী ছিলেন। কিন্তু ব্যস্ত শিডিউলের কারণে ছবি হাতছাড়া করতে বাধ্য হন নায়িকা।

অপূর্বা (Apurva)-

কবির সিংয়ের মতো একটি হিট ছবির পরে নির্মাতারা কিয়ারাকে তাদের নতুন প্রোজেক্টে নিতে চেয়েছিলেন। এটি একটি নারীকেন্দ্রিক ছবি ছিল। কিন্তু ব্যস্ত শিডিউলের কারণে এই ছবিও হাতছাড়া করেন নায়িকা।

সিম্বা (Simmba)-

পরিচালক রোহিত শেট্টি প্রথম থেকেই কিয়ারা আডবানিকে সিম্বাতে নিতে চেয়েছিলেন। এমনকি কিয়ারার ব্যস্ত শিডিউল শেষের অপেক্ষায়ও ছিলেন। কিন্তু আচমকা কেন সারা? আসলে, রোহিতের অফিসে একদিন দেখা করতে গিয়েছিলেন সারা আলি খান। কাজের জন্য রোহিকের সামনে হাতজোড় করেন সইফ কন্যা। এরপরই সারার একাগ্রতা দেখে ‘না’ বলতে পারেননি রোহিত।

স্টুডেন্টস্ অফ দ্য ইয়ার (Student Of The Year)-

ধর্ম প্রোডাকশনের এই বিগ বাজেটের সিনেমার জন্য অডিশন দিয়েছিলেন কিয়ারা। কিন্তু তারপরও কাজ হয়নি। আসলে নির্মাতারা ততক্ষণে এই ছবিতে আলিয়া ভাটকে নেবেন বলে ঠিক করে নিয়েছিলেন। সেই সময় আলিয়া ভাটকে লঞ্চ করার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন করণ জোহর।

ঘানি (Ghani)-

কিয়ারা শুধু বলিউড নয়, সাউথ ইন্ডাস্ট্রিতেও অনেক বড় ছবির অফার পেয়েছেন। এর মধ্যে একটি হল অভিনেতা বরুণ তেজার- ঘানি। আপাতত নিজের বলিউড কেরিয়ারে পোকাস করতে চান অভিনেত্রী। এই কারণে তিনি নিজেই এই ছবিটি করতে অস্বীকার করেছিলেন।

ফাইটার (Fighter)-

বিজয় দেবেরকোন্ডার এই বিগ বাজেটের ছবিতে কাজ করা কিয়ারা আদভানির জন্য স্বপ্নের মতো ছিল। এই ছবির অফার পেয়ে, তিনি নির্মাতাদের কাছে কয়েকদিন সময় চেয়েছিলেন। এরমধ্যে অভিনেত্রী বাকি অন্য শ্যুটিংয়ের কাজ শেষ করতে চেয়েছিলেন। দীর্ঘ অপেক্ষার পর নির্মাতারা অনন্যা পাণ্ডেকে কাস্ট করেছেন ছবিতে।

Latest news

00

Related news