Sunday, August 14, 2022

সে সময় ঘণ্টার পর ঘণ্টা শুধু কাঁ’দতাম: সঞ্জয় দত্ত

করোনার লকডাউনে যখন জনজীবন বিপর্যস্ত, তখনই জীবনের কঠিন সত্যের সম্মুখীন হন বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। রিপোর্টে ধরা পড়ে শরীরে বাসা বেঁধেছে কঠিন মরণব্যাধি ক্যান্সার।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সঞ্জয়ের বোন প্রিয়া সেই খবর ভাইকে দিয়েছিলেন। ক্যান্সারের কথা শুনে পায়ের তলা থেকে মাটি সরে যায় অভিনেতার।

তার পরিবার ও তাদের ভবিষ্যৎ জীবনের কথা ভেবে ভেঙে পড়েন সঞ্জয়।কিংবদন্তি অভিনেতা ক্যান্সার ধরা পড়ার মুহূর্তের কথা স্মরণ করে বলেন, সেই সময় ঘণ্টার পর ঘণ্টা শুধু কাঁদতাম আর ভাবতাম আমার অবর্তমানে কী হবে আমার স্ত্রী ও সন্তানের।

কিন্তু সঞ্জয় বুঝেছিলেন হেরে গেলে হবে না, এ যুদ্ধ তাকে জিততেই হবে। তাই তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন। কেমোথেরাপির অনেক সাইড অ্যাফেক্টের কথা অভিনেতাকে তার ডাক্তার বলেছিলেন; কিন্তু সঞ্জয় বলেছিলেন যে তিনি সব বাধা পার করবেন।

২০২০ সালে ৪ আগস্ট ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে সঞ্জয় দত্তের। তার কিছু দিন পরই সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় লিখেছিলেন— ‘গত কিছু সপ্তাহ তার ও তার পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল।

কিন্তু ওই যে কথায় আছে— ভগবান সবসময় শক্তিশালী সেনাকেই কঠিন যুদ্ধের সম্মুখীন করেন। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি সেই যুদ্ধে জয়লাভ করলাম।’

Latest news

00

Related news