Saturday, August 13, 2022

সৎ দাদা ববিকে টেনে কটাক্ষ এষা দেওলকে, ট্রোলারদের ধুয়ে দিলেন ধর্মেন্দ্র কন্যা

সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতি খুব বেশি চোখে পড়ে না। কাজের বাইরে অহেতুক চর্চা পছন্দ নয় এষা দেওলের। বলিউডের পার্টি হোক বা অ্যাওয়ার্ড নাইট, লাইমলাইট এড়িয়েই চলেন ‘ধুম’ গার্ল। তবে কটাক্ষের মুখে পড়ে আচমকাই চর্চার কেন্দ্রবিন্দুতে ধর্মেন্দ্র-হেমা কন্যা। নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘ইনভিসিবেল ওম্যান’-এর শ্যুটিং-এ ব্যস্ত এষা। সম্প্রতি কো-স্টার করণবীর শর্মার সঙ্গে এই সিরিজের আউটডোর শ্যুটিং-এর ফাঁকে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হন এষা। বাদামি চুল, ঘামে ভেজা বিধ্বস্ত এষাকে দেখা অনেকেই সমালোচনায় মুখর হন। কেউ কেউ তাঁর তুলনা টানেন সৎ দাদা ববি দেওলের সঙ্গে।

এবার সেই ট্রোল নিয়েই মুখ খুললেন এষা। কটূক্তি মুখ বুজে সহ্য না করে উপযুক্ত জবাব দেওয়াটাই শ্রেয় বলে মনে করেছেন এষা। তিনি লেখেন, ‘সাম্প্রতিক কালে মুম্বইয়ে আমার নতুন কাজের একটি অ্যাকশন দৃশ্য শ্যুট করে ভ্যানিটি ভ্যানের দিকে এগোচ্ছিলাম। তখনই পাপারাৎজিরা আমার ছবি তোলে। এর পরেই দেখলাম আমার সেই ভিডিয়ো চারদিকে ছড়িয়ে পড়েছে এবং আমার চেহারা নিয়ে আমাকে ট্রোল করা হচ্ছে।’

ট্রোলারদের অনেকেই বলেছেন এষাকে নাকি ওই ভিডিয়োতে পুরো ববি দেওলের কার্বন কপি লাগছিল। সেই নিয়ে জবাব দিয়েছেন এষা। তিনি লেখেন, ‘আমার চুল এলোমেলো ছিল কারণ সারা দিন ধরে অ্যাকশন দৃশ্য শ্যুট করায় আমি ঘেমেছি। আর সেই কেশবিন্যাসে যদি আমাকে আমার দাদার মতো দেখতে লাগে, তা হলে সেই প্রশংসা-বাক্যের জন্য ধন্যবাদ।’

শেষবার অজয় দেবগণের সঙ্গে ডিজনি প্লাস হটস্টারের ওয়ে৬ব সিরিজ ‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’-এ দেখা গিয়েছে এষাকে। বোনের অভিনয়ের ভূয়সী প্রশংসা করতে দেখা গিয়েছিল ববিকে। দুই মেয়ে রাধ্যা এবং মিরায়াকে সামলে নিজের পেশাদার কেরিয়ার যেমনভাবে বজায় রেখেছেন এষা, তার প্রশংসা করে বলি জানান, ‘ও সাধারণ মা, এবং খুব পরিশ্রমী এবং পেশাদার অভিনেত্রী’।

ধর্মেন্দ্র ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌরের চার সন্তান, দুই ছেলে সানি ও ববি এবং দুই মেয়ে বিজেতা এবং অজিতা। প্রকাশ কৌরকে ডিভোর্স না দিয়েই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। হেমা ও ধর্মেন্দ্রের দুই মেয়ে, এষা ও অহনা।

Latest news

00

Related news