Saturday, August 6, 2022

হিরো আলমের জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করা হচ্ছে

ভারতের ভাইরাল গায়ক-গায়িকার সাথে সম্প্রতি গান রেকর্ড করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। কাঁচা বাদাম গানের ভূবন বাদ‍্যকার এবং রানু মণ্ডলের সাথে গাওয়া গান দু’টিও এখন ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেটে।

আমার জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। আমার স্ত্রী নুসরাতের সঙ্গে আমার ঝামেলা হয়েছিল। আর এই সুযোগটাকে কাজে লাগিয়ে কয়েকজন আমার জনপ্রিয়তা নষ্ট করার চেষ্টা করছে- ফেসবুক লাইভে এসে এমন অভিযোগ করলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আশরাফুল আলমের দ্বিতীয় স্ত্রী নুসরাতের সঙ্গে একটি ‘বিচ্ছেদ চিঠি’ ঘুরে বেড়াচ্ছিল।আশরাফুল নামের আইডি থেকেও পোস্ট করা হয়েছিল নুসরাত আর হিরো আলমের সঙ্গে সংসার করছেন না। পরে সে পোস্ট সরিয়ে ফেলেন হিরো আলম।

তবে আজ মঙ্গলবার ফেসবুক লাইভে এসে আশরাফুল আলম বলেন, আমি হিরো আলম জিরো থেকে হিরো হয়েছি। এখন তাই আমার পেছনে শত্রু লেগেছে। আসলে এর আগে একটি ডিভোর্স পেপার ফেসবুকে আপনারা দেখেছেন তা সত্য। কিন্তু সেটা অনেক দিন আগের। আমার আর নুসরাতের মাঝে ঝামেলা হয়েছিল। আমরা ডিভোর্স দিতেও চেয়েছিলাম। সেই অনুযায়ী চিঠি দেওয়া হয়েছিল। কিন্তু দুই মাসের মধ্যে আমাদের ঝামেলা মিটে যায়, আবার আমরা একসঙ্গে থাকতে শুরু করি। এখন আমাদের ঝামেলা নেই।

তিনি বলেন, একটি চক্র আমাদের নামে মিথ্যা তথ্য ছড়াচ্ছে। বলছে, আমাকে নাকি নুসরাত ডিভোর্স দিয়েছে। আমাকে যদি ডিভোর্স দিয়ে থাকে, তাহলে আপনারাই নুসরাতকে ফোন দেন। দেখেন সে কী বলে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে নিয়মিত। আমি নাকি বিভিন্ন মেয়ের সঙ্গে নানা রকম অনৈতিক সম্পর্কে জড়িত। এর সবই মিথ্যা।

Latest news

00

Related news