Tuesday, August 9, 2022

হেলমেট না থাকায় বরুণের জ’রিমানা!

মোটর সাইকেল চালাতে গিয়ে আইনি ঝামেলায় জড়ালেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। কারণ তিনি হেলমেট ছাড়াই মোটর সাইকেল নিয়ে বের হয়েছিলেন।আর এ জন্য জরিমানা করা হয়েছে তাকে।

ভারতের কানপুরে নীতেশ কুমারের সিনেমা ‘বাওয়াল’ এর শুটিংয়ে ব্যস্ত বরুণ। শুটিং অনুসারে একটি লোকালয়ে মোটর সাইকেল চালাচ্ছিলেন এই অভিনেতা। তবে হেলমেট ছাড়াই। গাড়ির নম্বর প্লেটও নাকি ঠিক ছিল না।

এতেই কানপুর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ট্রাফিক আইন শৃঙ্খলার লঙ্ঘনের অভিযোগ আনা হয় বরুণের নামে। একইসঙ্গে জরিমানা কাটা হয় এই তারকার নামে।

জানা গেছে, তাকে ২০০০ রুপি জরিমানা আদালতে কিংবা ট্রাফিক পুলিশ দপ্তরে জমা করতে হবে। পরবর্তীতে নিয়ম ভাঙলে আরও জরিমানা করা হবে, এমনটিই নাকি জানিয়েছে কানপুর পুলিশ।

দুই বছর পর অভিনয় ক্যারিয়ারে মন দিয়েছেন বরুণ। বরুণের শুটিং উপলক্ষে ছিল কড়া নিরাপত্তা, কয়েকশো বাউন্সার। কারণ স্থানীয়ওরা পছন্দের অভিনেতাকে দেখতে ভিড় জমিয়েছিলেন মানুষ। তবে সবার সঙ্গেই কুশল বিনিময় করেন বরুণ।

লখনউয়ে শুটিংয়ের কথা ছিল ‘বাওয়াল’ সিনেমার। কিন্তু সেখানে অনুমতি না পাওয়ায় কানপুরে সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে। আরও এক সপ্তাহ কানপুরে চলবে শুটিং। সিনেমাটিতে বরুণের বিপরীতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। তবে এখনও শুটিংয়ে যোগ দেননি তিনি।

Latest news

00

Related news