Thursday, August 4, 2022

হোটেলে ৮ ঘণ্টা সেবা দিয়ে সামান্থার প্রথম উপার্জন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ‘মাক্ষি’, ‘মেরসাল’, ‘রাঙ্গাস্থালাম’ কিংবা ‘সুপার ডিলাক্স’-এর মতো সফল সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া তুমুল জনপ্রিয় ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। আবার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচে ঝড় তুলেছেন নেট দুনিয়ায়।দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন এই অভিনেত্রী সামান্থার। তবে তার ক্যারিয়ারের শুরুটাও ছিল সংগ্রামে ভরা।

একসময় সামান্থা হোটেলেও কাজ করেছিলেন। সেই কাজ থেকেই তার প্রথম উপার্জন হয়েছিল। অতীতের সেই ঘটনা তিনি নিজেই প্রকাশ্যে এনেছেন। সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ সেশনে অংশ নেন সামান্থা। সেখানে এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন, সামান্থার প্রথম উপার্জন কত ছিলো?এর উত্তরে সামান্থা জানান, তার প্রথম উপার্জন ছিল মাত্র ৫০০ রুপি। যেটি ছিল একটি হোটেলে সেবা দেওয়ার জন্য। ওই হোটেলের একটি কনফারেন্সের জন্য ৮ ঘণ্টা সেবা দিয়েছিলেন সামান্থা। তখন তিনি একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়তেন।

উল্লেখ্য, সিনেমায় সামান্থার অভিষেক হয় ২০১০ সালের তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভ’ দিয়ে। এরপর অল্প সময়ের মধ্যেই তারকা খ্যাতি পান তিনি। বর্তমানে একেকটি সিনেমার জন্য ৩ থেকে ৫ কোটি রুপি পারিশ্রমিক নেন।

Latest news

00

Related news