Tuesday, August 9, 2022

Ishaa Saha: ছোট চুল, চোখে চশমা, লুক বদলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট ইশার

নতুন ছবির শ্যুটিং শেষ। আর তারপরেই ইচ্ছেমতো সাজে সেজে নিলেন অভিনেত্রী ইশা সাহা (Ishaa Saha)। সোশ্যাল মিডিয়ায় নতুন হেয়ারকাটের ছবি পোস্ট করলেন তিনি। লম্বা চুল কেটে কাঁধ অবধি করে ফেলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নতুন রুপের বুমেরাং শেয়ার করে নিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় রাতের দিকে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন ইশা। শর্ট ব্লান্ট কাট কেটেছেন তিনি। ক্যাপশানে লিখেছেন, ‘কেন চুল কাটলাম? কারণ আমার ইচ্ছা হয়েছিল।’

সদ্য শেষ হয়েছে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর শ্যুটিং। এই ছবিতে ইশার সঙ্গে রয়েছেন আবীর চট্টোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। সামনেই মুক্তি পাবে ‘কলকাতা চলন্তিকা’। ছবির মুখ্যভূমিকায় অভিনয় করছেন, ইশা সাহা (Isha Saha), রজতাভ দত্ত (Rajatabha Dutta), সৌরভ দাস (Sourav Das), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায়, কিরণ দত্ত ওরফে বং গাই, অনামিকা সাহা। তিন দিনের গল্প উঠে আসবে ছবিতে। বাবা ভূতনাথ এন্টারটেনমেন্টের ছাতার নীচে শতদ্রু চক্রবর্তী প্রযোজিত ‘কলকাতা চলন্তিকা’-র গল্প লিখেছেন পাভেল এবং অধ্যাপক স্বাতী বিশ্বাস।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবিতে চরিত্রদের লুক। একজন রাজনৈতিক ক্যাডারের ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। অপরাজিতা আঢ্য থাকছেন পুলিশের ভূমিকায়। ইশা সাহা ও সৌরভ দাস অভিনয় করছেন দুর্ঘটনায় গৃহহীন পোস্তাবাসীর চরিত্রে। দিতিপ্রিয়া রয়েছেন প্রযুক্তি দুনিয়ার কর্মীর ভূমিকায়, শতাব্দী হয়েছেন সিভিল ইঞ্জিনিয়ার।

এরপর ‘কাছের মানুষ’ ছবিতে দেখা যাবে ইশাকে। ২০২১ সালের মহালয়ায় মুক্তি পেয়েছিল দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের আগামী ছবি ‘কাছের মানুষ’-এর প্রথম মোশন পোস্টার। সেখানে দেখা গিয়েছিল অভিনেতা অভিনেত্রীদের। এই ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহাকে। পোস্টারে দেখা যাচ্ছে রেল লাইন ধরে ট্রেন এগিয়ে আসছে। আর পোস্টারের শেষে দেখা যাচ্ছে লাইনে মুখোমুখি বসে রয়েছেন প্রসেনজিৎ ও দেব। ‘কাছের মানুষ’ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু।

সূত্র: Abp আনন্দ

Latest news

00

Related news