Saturday, June 25, 2022

কেকের মৃত্যু বিতর্কে বিস্ফোরক মন্তব্য দেবের

টালিউডের পাগলুখ্যাত নায়ক দেব। এপার বাংলা ওপার বাংলার কত মেয়ের স্বপ্নের নায়ক তা বলা ভার। শুরু থেকেই তার অভিনয়ের জাদুতে দুই বাংলা কাঁপিয়েছেন এ তারকা। তবে বর্তমানে তিনি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমা তৈরিতে মনোযোগী হয়েছেন। পর্দায় যেমন হিরো, বাস্তব জীবনেও প্রকৃত হিরো টালিউড সুপারস্টার দেব। করোনা পরিস্থিতির প্রথম ঢেউয়ে ভারতে মানুষের হাহাকারে পাশে দাঁড়িয়েছিলেন সংসদ সদস্য দেব।এত সুনামের ঢেউয়ে ভাসলেও এবার সমালোচনার মুখোমুখি হলেন এ তারকা। প্রখ্যাত সংগীতশিল্পী কেকের মৃত্যুর পর অনেকেই এ বিষয়ে মুখ খুলেছেন। কেউ কেউ কুমন্তব্য করেও বিতর্কিত হয়েছেন। তবে বলতে গেলে সবাইকে ছাপিয়ে গেলেন দেব। তিনিও কেকের মৃত্যুর বিষয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন।

কলেজের ছাত্র সংসদের বিরুদ্ধে হলে মাত্রাতিরিক্ত লোক ঢোকানো এবং টিকিটের কালোবাজারির অভিযোগ উঠেছে, যা মানতে নারাজ শাসক দল। ফলে মৃত্যু নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জটলা।দেব জানিয়েছেন, কলকাতা এমন একটা শহর হয়ে যাচ্ছে, যেখানে প্রতিটা ইস্যুতে রাজনৈতিক রং লাগছে। করোনার মধ্যে যেভাবে পলিটিক্যাল ব়্যালি হয়েছে, লাখ লাখ মানুষ এসেছে। স্টেজে উঠে মানুষকে আসতে নিষেধ করা হয়েছে। তখন তো আওয়াজ ওঠেনি। এটা শিল্পীর প্রতি মানুষের ভালোবাসা। তাকে দেখার তাগিদ, চাহিদা।

রাজনৈতিক কাজে ৫০০ জনের জায়গায় ৫০ হাজার, এক লাখ লোক আসা ঠিক হলে, নজরুলমঞ্চের এত মানুষ থাকাটাও ভুল নয় বলেও জানান দেব। মঙ্গলবার অনুষ্ঠানের শেষে অসুস্থ হয়ে পড়েন কেকে, সেই অনুষ্ঠানের আয়োজন নিয়ে প্রশ্নও উঠেছে বিভিন্ন মহলে। রাজ্যের শাসকদল এবং তার ছাত্র সংগঠনকে নিয়েও উঠেছে বহু প্রশ্ন।
সূত্র: জি নিউজ

Latest news
Related news