Saturday, June 25, 2022

নতুন চমক নিয়ে হাজির শাহরুখ

সর্বশেষ ‘ফ্যান’ সিনেমার মাধ্যমে পর্দায় দেখা গিয়েছিল তাকে। মাঝে চার-চারটে বছর। শাহরুখ খানের নতুন সিনেমা মুক্তির জন্য দীর্ঘ অপেক্ষা অনুরাগীদের। এত দিনে ‘বাদশা’-ভক্তদের জন্য এল সুখবর। তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় কিং খানের অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। সিনেমার নাম নিয়ে ছিল দেদার জল্পনা। শোনা যাচ্ছিল, সিনেমার নাম ‘লায়ন।’ তবে নিশ্চিত খবর মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সকলেই। অবশেষে সব জল্পনার অবসান। জানা গেল শাহরুখের নতুন সিনেমার নাম।

আতলি পরিচালিত এই নতুন সিনেমার নাম ‘জওয়ান’। তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই সিনেমার মাধ্যমে বলিউডে হাতে‌খড়ি হতে চলেছে পরিচালকেরও। বলিউডের কানাঘুষো বলছে, সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

বছর চারেক আগে ‘ফ্যান’ সিনেমার পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি! আারিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। এবার নিজের সিনেমার কাজে মন দিয়েছেন অভিনেতা। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে কিং খান অভিনীত ‘পাঠান’।

Latest news
Related news