Saturday, June 25, 2022

মান্না ভাইকে এখনও স্বপ্নে দেখি: ড্যানি রাজ

চলচ্চিত্রের খল অভিনেতা ড্যানি রাজ। নাঈম-শাবনাজ অভিনীত ‘সোনিয়া’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এরপর সালমান শাহ, ওমর সানী, শাকিব খানসহ অনেকের সঙ্গে অভিনয় করেন। নায়ক মান্নার সঙ্গে ‘কষ্ট’, ‘কে অপরাধী, ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘ভালোবাসি তোমাকে’, ‘মাতৃভূমি’, ‘প্রেমের জ্বালা’সহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এই খল অভিনেতা। মান্নার সঙ্গে ছিল তার দারুণ সখ্য।

ক্ষণজন্মা এই সুপার হিরোকে এখনও স্বপ্নে দেখেন ড্যানি রাজ। ড্যানি রাজ স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে সিনেমার বাইরেও পারিবারিক সর্ম্পক ছিল। মান্না ভাইকে এখনও প্রায়ই স্বপ্নে দেখি। ঘুম ভেঙে গেলে চোখে পানি জমে। মান্না ভাই একবার একটি মারামারির দৃশ্য করতে গিয়ে আমার নাকে ঘুষি দেন। সঙ্গে সঙ্গে নাক ফেটে যায়, ১৬ দিন পর্যন্ত আমি অসুস্থ ছিলাম। আমার নাকের হাড্ডি এখনও ভাঙ্গা। এ ছাড়া একবার বুকে লাথি দিতে গিয়ে আমার গলায় লাথি দেন। কিছুক্ষণ সেন্সলেস হয়ে ছিলাম। অনেক স্মৃতি আছে আমাদের।’

ড্যানি রাজ এখন ‘নাম্বার ওয়ান পুলিশ’ সিনেমার শুটিং করছেন। মাঝে চলচ্চিত্রে অনিয়মিত থাকলেও এখন চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন। হাতে রয়েছে ডজনখানেক সিনেমা। ‘মনপিঞ্জিরা’, ‘যন্ত্রণা’, ‘বাহুবীর’, ‘টোকাই’, ‘বৌ-জামাইয়ের লড়াই’সহ বেশ কিছু সিনেমার কাজ করছেন তিনি।

Latest news
Related news