Saturday, June 25, 2022

মার্ভেল সিরিজে ফারহান আখতার

নানা জল্পনা শেষে অবশেষে পাকা খবর এলো। মার্ভেল সিরিজে যোগ দিচ্ছেন ফারহান আখতার। ‘মিস মার্ভেল’ সিরিজে দেখা যাবে বলিউড অভিনেতা ফারহান আখতারকে।হলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল ডেডলাইন জানিয়েছে, ডিজনি প্লাসের আসন্ন ‘মিস মার্ভেল’ সিরিজে ফারহান আখতারকে দেখা যাবে। তবে এর বাইরে বিস্তারিত জানাতে পারেনি পোর্টালটি। শোনা যাচ্ছে, তিনি অতিথি চরিত্রে হাজির হবেন।আগামী ৮ জুন মুক্তি পাচ্ছে ‘মিস মার্ভেল’। ডিজনি প্লাসে প্রথম দেখা যাবে এই সিরিজ। সিরিজে কমলা খান ওরফে মিস মার্ভেল চরিত্রে দেখা যাবে ইমান ভেলানির।

বিভিন্ন খবরে প্রকাশ, মিস মারভেল বয়ঃসন্ধিকালের কিশোরী। স্কুলে পড়াকালে নানা সমস্যার মুখে পড়ে সে। কিন্তু সেসব সমস্যার মোকাবিলা করতে না পেরে জীবনের প্রতি আস্থা হারাতে বসে। পরে ঘুরে দাঁড়ায়। তার শরীরে ভর করে অতিমানবিক শক্তি।এতে আরও অভিনয় করেছেন আরামিস নাইট, সাগর শেখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহন কাপুর, ম্যাট লিন্টজ, ইয়াসমিন ফ্লেচার, লেইথ নকলি, আজহার উসমান, ট্রাভিনা স্প্রিংগার ও নিমরা বুচা।

‘মিস মার্ভেল’-এর পর্বগুলো পরিচালনা করেছেন আদিল এল আরবি ও বিল্লাল ফাল্লাহ, মীরা মেনন ও শারমীন ওবায়েদ-চিনয়। নির্বাহী প্রযোজকেরা হলেন কেভিন ফেইজ, লুইস ডি’এসপোসিতো, ভিক্টোরিয়া এলোনসো ও বিশা কে আলি। সহ-নির্বাহী প্রযোজক সানা আমানত ও ট্রেভর ওয়াটারসন। প্রধান লেখক বিশা কে আলি।

Latest news
Related news