Saturday, June 25, 2022

লাইভে গান গেয়ে সমালোচনায় কোয়েল মল্লিক

কোয়েলের গাওয়া গানে সুর তালের যা অবস্থা! ভারতীয় বাংলা সিনেমা তথা টালিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী কোয়েল মল্লিক। পর্দার বাইরে তিনি একেবারে সাধারণ মানুষ। কখনোবা তিনি মা কখনোবা বাবা রঞ্জিত মল্লিকের আদরের মেয়ে। তাই অবসর পেলেই বাবার সঙ্গে গান, গল্প, আড্ডায় মাতেন তিনি, উপভোগ করেন বাবার আদর। তার ব্যক্তিত্ব আর সৌন্দর্যে বরাবরই মুগ্ধ অনুরাগীরা।

রোমান্স কমেডি থেকে অ্যাকশন- সবই রয়েছে কোয়েল অভিনীত সিনেমাগুলিতে। তবে ২০১৩ সালে বিয়ে হবার পর থেকে অভিনয় থেকে কিছুটা দূরত্ব বাড়িয়েছিলেন তিনি। তবে আর নয় কয়েকমাস আগেই টলিউডে আবারও কামব্যাক করেছেন কোয়েল।

কিন্তু সম্প্রতি অন্য রূপে কোয়েলকে দেখে বেশ খানিকটা হতাশই হয়েছে তার অনুরাগীরা। ক্যারিয়ারের শুরুতে তারকাদের স্টেজ প্রোগ্রাম করতে হয়। সেই অনুষ্ঠানগুলির মান যে খুব ভালো হয় তা নয়, কিন্তু দর্শক হয় অনেক। তাদের মনোরঞ্জন করতে তারকাদের কখনও নেচে, কখনও গান গেয়ে কখনোবা অভিনয়ের অংশ বিশেষ দেখাতে হয়।

ব্যক্তিত্বময়ী এই অভিনেত্রীও এর বিকল্প নয়। সম্প্রতি বেশ কিছু বছর আগেকার এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে কোয়েলের পরনে ঝকমকে লাল একটি পোশাক।

সেদিন মঞ্চে সকলের অনুরোধে অভিনেত্রীর নিজেরই বিখ্যাত ছবি ‘পাগলু’র টাইটেল ট্র্যাক গাইতে শোনা যায় কোয়েলকে। তার গাওয়া গানে সুর, তাল, লয় কিছুরই বিশেষ অস্তিত্ব ছিল না। আর সেই কারণেই এই গান গেয়ে তুমুল কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। আর এই ভিডিওটি ভাইরাল হয়েছে হুহু করে।

Latest news
Related news