Saturday, June 25, 2022

১৮ কেজি ওজনের মেকআপে শুটিং করতেন অভিনেতা

সাম্প্রতিক সময়ের জনপ্রিয় ওয়েবসিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’র চতুর্থ কিস্তি মুক্তি পেয়েছে। এরপর থেকেই হরর থ্রিলার বেজড গল্পের এই সিরিজ নিয়ে চলছে তুমুল আলোচনা। প্রতিটি সিজনে নতুন নতুন গল্প নিয়ে হাজির হওয়া ‘স্ট্রেঞ্জার থিংস’ এবারে আলোচনায় এসেছে নতুন সংযোজিত অভিনেতা জেমি ক্যাম্পবেলকে নিয়ে।চতুর্থ সিজনে সুপারন্যাচারাল ভিলেনের চরিত্রে দেখা গেছে জেমি ক্যাম্পবেলকে। নিজেকে রাক্ষসাকৃতির অবয়বে পরিণত করতে কতটা কাঠখড় পোড়াতে হয়েছে তা নিয়ে মুখ খুলেছেন জেমি নিজেই।

বিদঘুটে চেহারা বানাতে কম্পিউটারের সাহায্য না নিয়ে মেকআপ মাধ্যমেই চরিত্র ফুটিয়ে তুলতে চেয়েছিলেন নির্মাতা যুগল ডাফার ব্রাদারস। যার জন্য ১৮ কেজি ওজনের জামা ও মেকআপ বহন করতে হয়েছে ভেকনা চরিত্রে অভিনয় করা জেমিকে।সকাল ১০টায় শুটিং থাকলে জেমিকে সেটে পৌঁছাতে হতো সবার আগে। মধ্যরাত ৩-৪টার দিকে মেকআপ নেওয়া শুরু করতেন জেমি। এরপর টানা ১০ থেকে ১২ ঘণ্টা শুটিং করতেন তিনি। এবং পুরোটা সময় ধরে বিদঘুটে মেকআপেই ঘুরতে হতো তাকে।

অনেকসময় তার নিজের সহশিল্পীরাই তাকে দেখে ভয়ে কান্না করে দিতেন।তবে নিজের চরিত্রের ভৌতিক দিক ফুটিয়ে তুলতে মেকআপের থেকে মনস্তাত্ত্বিক দিকেই বেশি গুরুত্ব দিয়েছেন জেমি। শুটিং এর আগে মধ্যরাতে রাস্তায় একাকী ঘুরে বেড়াতেন জেমি। অবলোকন করতে রাতের শহরে অদ্ভুত মানুষদের অদ্ভুতুড়ে সব কাণ্ডে। নিজেকে একপ্রকার ঘোরের মধ্যে রাখার চেষ্টা করতেন এই অভিনেতা, সেজন্য শুটিং এর আগের ৪ দিন কারও সাথে কথাও বলতেন না জেমি ক্যাম্পবেল।

সূত্র: আইজিএন

Latest news
Related news